ইব্রাহীম মল্লিক

সারা দেশ

এলাকাবাসীর খেদমত করতে চান ইব্রাহীম মল্লিক

  • প্রকাশিত ২৭ নভেম্বর ২০২১

জাহাঙ্গীর ছৈয়াল

ভেদেরগঞ্জ উপজেলার ১০নং চরভাগা ইউনিয়ন পরিষদ সদস্য নির্বাচনে নির্বাচনী প্রচারণা ৯ নং ওয়ার্ডের সাধারণ মানুষের খোঁজ খবর নিচ্ছেন এবং দোয়া প্রার্থনা করছেন বর্তমান মেম্বার ইব্রাহিম মল্লিক।

আসন্ন চরভাগা ইউনিয়ন পরিষদ সদস্য ৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ইব্রাহীম মল্লিক।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান সমাজসেবক হিসেবে । দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায় । সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের । ভয়াবহ ঘুর্ণিঝড় আম্পান ও মহামারী করোনায় ছিলেন সাধারণ মানুষের সাথে । করোনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন । তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান ।

স্থানীয়রা বলেন, তিনি তাদের সব বিপদে আপদে এগিয়ে আসেন । রাত –দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই । আসন্ন ইউনিয়ন পরিষদ সদস্য নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তাকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চাই। ।

মেম্বার পদপ্রার্থী ইব্রাহীম মল্লিক বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযোগ দেয়, তাহলে আমি পুনরায় নির্বাচিত হয়ে ৯ নং ওয়ার্ড কে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দেবো এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।

আরও পড়ুন



Arthobazar